সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁয় তিন উপজেলায় বর্তমান চেয়ারম্যানরাই নির্বাচিত

কাজী স্বাধীন:   |   শুক্রবার, ১০ মে ২০২৪ | প্রিন্ট

নওগাঁয় তিন উপজেলায় বর্তমান চেয়ারম্যানরাই নির্বাচিত

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নওগাঁর তিনটি উপজেলার বর্তমান চেয়ারম্যানরাই পুনরায় নির্বাচিত হয়েছেন।
গতকাল বুধবার রাতে বেসরকারিভাবে ঘোষিত ফলাফল থেকে এ তথ্য জানা যায়।

ঘোষিত ফলাফল থেকে জানা যায় জেলার বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে শামসুল আলম খান, পত্নীতলায় আবদুল গাফফার চৌধুরী ও ধামইরহাটে আজহার আলী টানা দ্বিতীয় মেয়াদে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গতকাল রাত ১০টার দিকে জেলা নির্বাচন কার্যালয় মিলনায়তনে ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্রে এই ফল ঘোষণা করেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. তারিফুজ্জামান।
বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে এবার চেয়ারম্যান পদে আটজন প্রার্থী ছিলেন। ঘোষিত ফল অনুযায়ী, উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগর সাবেক কোষাধ্যক্ষ শামসুল আলম খান ২১ হাজার ৯২ ভোট পেয়ে দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু পেয়েছেন ১৫ হাজার ২৬৭ ভোট।
ধামইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী ছিলেন। উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আজহার আলী ৩২ হাজার ১৭১ ভোটের ব্যবধানে হারিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ওসমান আলীকে। আরেক প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আ ন ম আফজাল হোসেন পেয়েছেন ১২ হাজার ২১৪ ভোট।
পত্নীতলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী ছিলেন। উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ৬২ হাজার ৭৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক চৌধুরী পেয়েছেন ৫০ হাজার ৮৫৬ ভোট।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]